• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধারাবাহিক নাটক ‘তোলপাড়’ এ দেখা যাবে বাবরকে


বিনোদন প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৪:২৯ পিএম
ধারাবাহিক নাটক ‘তোলপাড়’ এ দেখা যাবে বাবরকে

ঢাকা: ১লা ফেব্রুয়ারী থেকে প্রচার শুরু হয়েছে আর টিভিতে দীর্ঘ ধারাবাহিক নাটক তোলপাড়। সপ্তাহে প্রতি শুক্রবার থেকে সোমবার রাত ১০টায় প্রচারিত হবে ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) ধারাবাহিক নাটক “তোলপাড়” এ দেখা যাবে জাহাঙ্গীর হোসেন বাবরকে

প্রচারিত নাটকটির ২য় পর্ব। নিজের নির্মিত ধারাবাহিক নিয়ে নির্মাতা মুসাফির রনি বেশ উচ্ছসিত। তিনি বলেন আমি জানি, দুটি পর্ব দেখে একটা ধারাবাহিক নাটক নিয়ে মন্তব্য করা খুব মুশকিল। তাই এটুকু বলতে চাই, আমি আমার জায়গা থেকে সব সময় চেষ্টা করেছি ভালো কিছু দর্শকদের দিতে। আমার সেই চেষ্টা কতটুকু সফল হয়েছে, তার বিচারক সম্মানিত দর্শক আপনাদের  হাতে।

ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে পরিচালক মুসাফির রনি বলেন, ‘তোলপাড় মূলত একটি কমেডি ঘরানার নাটক। দেশের নানান অঞ্চলের মানুষ ঢাকায় এসে বিভিন্ন পেশার সঙ্গে সম্পৃক্ত হয়। 

তাদের প্রত্যেকের আলাদা আলাদ গল্প আছে। সেই গল্পই দর্শক তোলপাড়ে দেখতে পাবেন। তিনি দর্শকদের প্রতি অনুরোধ করে বলেন, আপনারা বাংলা নাটক দেখবেন। দেখবেন অবশ্যই টিভিতেই। আর আমার "তোলপাড়" দেখবেন। তবু যদি কোনো কারনে মিস হয়ে যায়, তাহলে 'আরটিভি ড্রামা' ইউটিউব চ‍্যানেল এ দেখতে পাবেন।

প্রচেষ্টা এ্যাড মিডিয়া প্রযোজিত নাটকটিতে নির্বাহী প্রযোজক হিসাবে আছেন মো: মোজাফফর হোসেন দিপু

তোলপাড়ে বিভিন্ন চরিত্রে  যারা অভিনয় করেছেন ডাঃ এজাজ, শামীমা নাজনীন, সাজু খাদেম, রাশেদ মামুন অপু, অপর্ণা ঘোষ, নিলয় আলমগীর, মৌসুমী হামিদ, তানভীর খান, নুশরাত জাহান পাপিয়া, ইমু শিকদার, রাইজা রশিদ, নুর এ আলম নয়ন, মিলন ভট্টাচার্য্য, শাহনাজ মায়া, দুখু সুমন, অনুভব মাহাবুব, সঞ্চিতা দত্ত, সিরাজ, মাসুদ আহমেদ,  শাওন আহমেদ, এ. কে. জাহিদ, লুবনা নাজনীন, জাহাঙ্গীর হোসেন বাবর, মোসফিকুর শুভ, নাজিম হামিদ, জি এম মহসিন,  সুব্রত সঞ্জীব, মজুমদার শিমুল এবং অন্যান্য।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!