• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিউইয়র্কে সম্মানিত শাবানা-আলমগীর


বিনোদন প্রতিবেদক মে ২১, ২০১৯, ১০:৩৬ এএম
নিউইয়র্কে সম্মানিত শাবানা-আলমগীর

বিউটি কুইন শাবানা ও নায়ক আলমগীর

ঢাকা: আমেরিকার নিউইয়র্কে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন বিউটি কুইন শাবানা ও নায়ক আলমগীর। বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’। এতে আজীবন সম্মাননা পাচ্ছেন সিনেমার জনপ্রিয় এই জুটি।

আগামী ১৩ জুলাই আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকাতে অনুষ্ঠিত হবে এ অনুষ্ঠান। মরণোত্তর অ্যাওয়ার্ড  দেওয়া হবে নায়করাজ রাজ্জাক, সালমান শাহ, জনপ্রিয় গায়ক সুবীর নন্দী ও বারী সিদ্দিকীকে। জুরি  বোর্ডের সদস্যরা হলেন- দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল এবং অপূর্ব-রানা। সেরা অভিনেতা- শাকিব খান (ক্যাপ্টেন খান), একটি সিনেমার গল্প (আরিফিন শুভ) এবং নায়ক ছবির জন্য মনোনয়ন পেয়েছেন বাপ্পী চৌধুরী।

সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন মাহী (জান্নাত), বুবলী (ক্যাপ্টেন খান), ববি (বিজলী)।  বেস্ট গ্ল্যামারস অভিনেত্রী হিসেবে মনোনয়ন  পেয়েছেন পপি (২০১৭), বেস্ট গ্ল্যামার অভিনেতা (বাপ্পী-২০১৭)। সাইমন সাদিক ও মাহী পপুলার হিট জুটি, বেস্ট গায়িকা হিসেবে দিনাত জাহান মুন্নী (মিস্টার বাংলাদেশ), পোড়ামন-টু ছবির জন্য ন্যান্সি, দহন ছবির জন্য কণা, বেস্ট গায়ক চন্দন সিনহা, প্রতীক হাসান, ইমরান। বিশেষ সম্মাননা পাচ্ছেন কাজী হায়াত।

এ ছাড়া চলচ্চিত্রের প্রতিটি শাখার জন্য থাকছে পুরস্কার। এসব জানান বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু। বাংলাদেশের বিএনএস লজিস্টিকস এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা এবং সিটি এফএম।   

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!