• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘নোলক’ টিজারে দুঃসাহসিক শাকিব (ভিডিও)


বিনোদন প্রতিবেদক মে ৩, ২০১৯, ১০:৩৯ এএম
‘নোলক’ টিজারে দুঃসাহসিক শাকিব (ভিডিও)

নোলক সিনেমায় শাকিব খান ও ববি

ঢাকা: প্রকাশ হয়েছে শাকিব খান ও ববি অভিনীত সিনেমা ‘নোলক’ -এর টিজার। ২ মে ববস্টার ফিল্ম তাদের নিজস্ব উইটিউব চ্যানেলে টিজারটি প্রকাশ করেছে। এতে দুঃসাহসিক দৃশ্যে দেখা শাকিব খান। চারদিকে ভয়ানক আগুন তার মদ্যে থেকে ববিকে উদ্ধার করছে নায়িকা ববিকে।

মাত্র বায়ান্ন সেকেন্ডের টিজারে পুরো ছবির আবেগকে স্পর্শ করে গেলো। পারিবার, আনন্দ, দুঃখ, হাসি, কান্না আর ভালোবাসার লড়াই—সবকিছুর সংমিশ্রণে তৈরি হয়েছে টিজার। 

ঐতিহ্যবাহী দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব, সংঘাত আর টানাপোড়েনের গল্পে এই ছবির কাহিনী ডালপালা মেলেছে; টিজার দেখে এমনটেই আঁচ করা যায়। তবে ছবির পুরো কাহিনীতে কি থাকছে সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

ছবিটি রাশেদ রাহা পরিচালনা করলেও সাকিব ইরতেজা চৌধুরীর নামে চলবে সিনেমাটি। পরিচালকের বি হ্যাপী এন্টারটেইনমেন্ট ছবিটি প্রযোজনা করেছে। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এছাড়া তারিক আনাম খান, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্তসহ দুই বাংলার বেশ কয়েকজন অভিনয় শিল্পী অভিনয় করেছেন।

ভারতের রামুজি ফিল্ম সিটিতে ২০১৭ সালের ১ ডিসেম্বর শুরু হয় ‘নোলক’ ছবির শুটিং। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক। যদিও এর আগে কয়েক দফা মুক্তির তারিখ পেছায় ছবিটি। গত মঙ্গলবার (৩০ এপ্রিল) সেন্সর সনদপত্র পায় ছবিটি।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!