• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পুলিশের চরিত্রে পরীমনি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০২০, ০২:৫০ পিএম
পুলিশের চরিত্রে পরীমনি

ঢাকা : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নায়িকা পরীমনি। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন একদিন পুলিশ হবেন, দেশের সেবায় নিজেকে নিয়োজিত করবেন। কিন্তু ভাগ্যের চক্রে হয়েছেন নায়িকা। পরীর লালিত সেই স্বপ্ন বাস্তবে সম্ভব না হলেও এবার অভিনয়ের জন্য পূরণ হলো।

সোমাবার বিএফডিসিতে ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’ শুটিংয়ে অংশ নেন তিনি। এই ওয়েব সিরিজে পরীমনিকে দেখা যাবে টিনা চরিত্রে, যেখানে টিনা একজন পুলিশ সদস্য। এর ফলে এবারই প্রথম পুলিশ চরিত্রে দেখা যাবে তাকে।

পুলিশ চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা জানিয়ে পরীমনি বলেন, ‘ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল পুলিশ হওয়ার। পুলিশের পোশাকের একটা সম্মান আছে। বাস্তবে পুলিশরা সম্মান পায় জনগণের। আর এই পোশাক পরে আমি সম্মান পাব আমার দর্শকদের। বিষয়টি বেশ ভালো লাগছে।

‘পাফ ড্যাডি’ সিরিজটি পরিচালনা করছেন নির্মাতা সাইদ উন নবী। এতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন মডেল ও অভিনেতা সজল। এখানে সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়। এতে আরো অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহসহ অনেকে।

ওয়েব সিরিজটির মূল গল্প মেহেদী হাসান ও মুশফিকুর রহমানের, কিছু অংশ চিত্রনাট্য করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। ১০ পর্বে ওয়েব সিরিজটি হওয়ার কথা থাকলেও অনলাইন প্লাটফর্ম বঙ্গবিডির জন্য ৭ পর্বে শেষ হচ্ছে এটি।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনি অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!