• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘পোড়ামন থ্রি’ নেই সিয়াম-পূজা, আসছে নতুন মুখ


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৬, ২০১৮, ০২:০৫ পিএম
‘পোড়ামন থ্রি’ নেই সিয়াম-পূজা, আসছে নতুন মুখ

সিয়াম-পূজা

ঢাকা: খ্যাতিমান পরিচালক জাকির হোসেন রাজু ২০১৩ সালে নির্মাণ করেছিলেন ‘পোড়ামন’ সিনেমা। সিনেমায় অভিনয় করেছিলেন সাইমন ও মাহিয়া মাহি। সে সময় সিনেমাটি ব্যবসা সফল হয়েছিল। এর ঠিক পাঁচ বছর পর ২০১৮ সালে নির্মিত হয় সিক্যুয়াল ‘পোড়ামন টু’। পরিচালনা করেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এতে অভিনয় করেন নবাগত সিয়াম ও পূজা চেরি। প্রথমটির ধারাবাহিকতায় সিক্যুয়ালও বাজিমাৎ করে।

প্রথম দুই কিস্তির সাফল্যের পর সিনেমাপ্রেমীদের দাবি ওঠে তৃতীয় কিস্তি নির্মাণের। সেই দাবির প্রেক্ষিতে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন থ্রি’ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে লাইভে এসে এমন তথ্য জানান প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ।

আব্দুল আজিজ বলেন, ‘ইতোমধ্যে ‘পোড়ামন থ্রি’ নির্মাণের জন্য গল্প নিয়ে কাজ চলছে। একটি গল্প লিখেছেন রায়হান রাফি। সেটা বেশ ভালো লেগেছে। অন্যদিকে শাহ আলম সরকারও একটি গল্প শুনিয়েছেন। যা কল্পনারও বাইরে। আমার বেশ ভালোলেগেছে। কিন্তু সেই গল্প দর্শক নিতে পারবে কিনা সন্দেহ!’

তিনি আরও জানান, তৃতীয় সিক্যুয়ালে সিয়াম ও পূজা থাকছেন না। নেয়া হবে নতুন মুখ। আজিজ বলেন, ‘এই সিনেমার জন্য একদম নতুন মুখ লাগবে। নতুন ধরনের গল্প থাকবে। যা মানুষ আগে কখনও দেখেনি। সেই গল্পে প্রেম, ট্র্যাজেডি এবং কমেডি থাকতে হবে। এতসব আয়োজন করা একটু কঠিন কাজ। তবে আমরা এখন বেশ দক্ষ। তাই মনেকরি খুব শিগগিরই কাজ শুরু করতে পারব।’

তবে কবে নাগাদ সিনেমার শুটিং শুরু করা হবে সে বিষয়ে নির্দিষ্ট কোন তথ্য দেননি আব্দুল আজিজ। সেজন্য সিনেমাপ্রেমীদের আনুষ্ঠানিক ঘোষণার দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!