• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
জমি নিয়ে বিরোধের জের

প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত


মোরেলগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০১৯, ০১:০৬ পিএম
প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত

মোরেলগঞ্জ : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পল্লীতে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার খাউলিয়া ইউনিয়নের পশুরবুনিয়া গ্রামে। আহতদেরকে সন্ধায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোবাবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসাধীন আহত ফজলুল হক জানান, প্রতিবেশী মালেক শেখের সঙ্গে র্দীঘদিন ধরে তার জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে ঘটনার দিন শনিবার দুপুর আড়াই টার দিকে মালেক শেখের নেতৃত্বে রফিক শেখ, সাব্বির শেখসহ ৪-৫ জনের একটি সশ্রর দল তার বসতবাড়িতে প্রবেশ করে ধারালো অশ্র দিয়ে উপর্যুপরী কুপিয়ে তাকে এবং তার স্ত্রী, সন্তানসহ পরিবারের ৬ জনকে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতরা হলেন- ফজলুল হক শেখ (৬৫), স্ত্রী আলেয়া বেগম (৬২), ছেলে মাসুম শেখ (৩২), কলেজ ছাত্র রবিউল শেখ(২৪), জুলিয়া আক্তার (২২) ও পারভীন আক্তার(২৪) এদের মধ্যে কলেজ ছাত্র রবিউল শেখের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি ।

থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।   

ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের জানান, জমা-জমি নিয়ে বিরোধে পশুরবুনিয়া গ্রামে দু’পক্ষে মারপিটের ঘটনা শুনেছি। আহতরা হাসপাতালে ভর্তি রয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!