• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রেমিকের নাম জানালেন সুস্মিতা


বিনোদন ডেস্ক অক্টোবর ২৮, ২০১৮, ০৬:৫৯ পিএম
প্রেমিকের নাম জানালেন সুস্মিতা

ঢাকা : বয়সে ১৫ বছরের ছোট একটি ছেলের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা সেন। কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এমন সংবাদ বেশ আলোচনার জন্ম দিয়েছিল বলিউডে। এবার আলোচনায় ঘি ঢাললেন সুস্মিতা সেন নিজেই। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন সেই ছেলের নাম।

২৫ অক্টোবর মুম্বাই এয়ারপোর্টে ছেলেটির সঙ্গে ক্যামেরায় ধরা পড়েন সুস্মিতা। এমনকি ক্যামেরায় পোজ দিয়ে ছবিও তুলেছেন তারা। কিন্তু উত্তর দেননি সাংবাদিকদের প্রশ্নের।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সূত্রে জানা গেছে, ছেলেটির নাম রহমান শল। পেশায় ভারতীয় মডেল। মুম্বাইয়ে বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করেছেন তিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলিউডে নাম লেখানোর।

২৭ বছর বয়সের রহমান শলই ৪২ বছর বয়সী সুস্মিতার প্রেমিক। সম্প্রতি তাজমহলের সামনে রহমান শলের সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন ‘জীবনের ভালোবাসা’।

রহমান শলের আগে সুস্মিতা সেনের নামের সঙ্গে মডেল হূত্বিক ভাসিনের নামও জড়িয়ে গিয়েছিল। এদিকে শলের সঙ্গে সুস্মিতার বিষয়টির শেষ দেখার অপেক্ষায় সুস্মিতার ভক্তরা। ৪২ বছর বয়সী এ অভিনেত্রী এখনো বিয়ে করেননি। সিঙ্গেল মাদার হিসেবে ২০০০ ও ২০১০ সালে দুই কন্যাশিশুকে দত্তক নিয়েছিলেন তিনি। তাদের সঙ্গেও ভালো সম্পর্ক তৈরি করে নিয়েছেন রহমান শল।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!