• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বরিশালে র‌্যাবের নিরাপত্তা বৃদ্ধি, ধর্মীয় উপাসনালয়ে নজরদারি


বরিশাল ব্যুরো মার্চ ১৭, ২০১৯, ০৫:৪৮ পিএম
বরিশালে র‌্যাবের নিরাপত্তা বৃদ্ধি, ধর্মীয় উপাসনালয়ে নজরদারি

বরিশাল : নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলাকে কেন্দ্র করে বরিশালে নিরাপত্তা জোরদারের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে র‌্যাব-৮। নগরীর বিভিন্ন স্পটে চেকপোস্ট বসিয়ে চলছে তল্লাশি। বিশেষ করে বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ নজরদারী রাখা হয়েছে। র‌্যাব-৮ এর গনমাধ্যম শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

র‌্যাব-৮ জানিয়েছে, নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার পর বরিশালে বিশেষ নিরাপত্তা হিসেবে বিভিন্ন স্থানে র‌্যাবের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। দিনরাত র‌্যাব সদস্যরা বিভিন্ন স্থানে স্পেশাল চেকপোস্টের মাধ্যমে যানবাহন তল্লাশি কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এ ছাড়াও র‌্যাবের গোয়েন্দা বিভাগের ব্যক্তিবর্গ তাদের তথ্য সংগ্রহ এবং নজরদারি বৃদ্ধি করা হয়েছে। নিউজিল্যান্ডের মসজিদের মতো যেন কোনো প্রকার অনাকাংখিত ঘটনা না ঘটতে পারে সে লক্ষ্যে বরিশাল নগরীর বিভিন্ন ধর্মীয় উপাসনালয়সমূহে র‌্যাবের নিশ্চিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। বিশেষ করে গীর্জা, মন্দিরে নজরদারি বৃদ্ধি করেছে এ বাহিনী। পোষাকধারী সদস্যের পাশাপাশি সাদা পোশাকেও অবস্থান করছে র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্র জানায়, নগরীতে যে কোনো নাশকতার বিরুদ্ধে র‌্যাব সতর্ক অবস্থানে মাঠে নেমেছে। যাতে কোনো দুষ্কৃতিকারী, সন্ত্রাসী, অপরাজনৈতিক জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্ন ঘটাতে না পারে। যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টিও রুখে দিতে দিনরাত বাড়তি টহল ও চেকপোস্টের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!