• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ সংযোগ দিচ্ছে ‘আলোর ফেরিওয়ালা’


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৯, ০৫:৫৯ পিএম
বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ সংযোগ দিচ্ছে ‘আলোর ফেরিওয়ালা’

ছবি : সোনালীনিউজ

নোয়াখালী : ‘ঘরে ঘরে বিদ্যুৎ শেখ হাসিনার উদ্যোগ’ এই স্লোগানকে ধারণ করে নোয়াখালীর পল্লী বিদ্যুৎ সমিতি উদ্যোগে আলোর ফেরিওয়ালা কর্মীরা বাড়ি বাড়ি হিাট বাজারে গিয়ে বিদ্যুৎবিহীন দোকান পাট ও বাড়িঘরে সংযোগ দিচ্ছেন।

সেনবাগ উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের আওয়াধীন আলোর ফেরিওয়ালা কর্মীরা সকাল থেকে রাত পর্যন্ত বিরামহীনভাবে তাৎক্ষণিকভাবে ফরম পূরণ করে সংযোগ দিচ্ছন। ঝামেলাবিহীন সংযোগ পেয়ে দারুণ খুশি অত্র উপজেলার পল্লী বিদ্যুৎ গ্রাহকরা।

বুধবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলা বীজবাগ ইউনিয়নে মজুমদারহাট খলিল ও মিয়ারহাটে ওই সংযোগ দেওয়া হয়। এর আগে শায়েস্তানগর ও আজিজপুর গ্রামের অনুরূপ সংযোগ দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন- ওয়ারিং পরিদর্শক গোবিন্দ চন্দ্র দাস, লাইন টেকনিশিয়ান সামছুল আলম, লাইনম্যান গ্রেড-১ মনিরুল ইসলাম, বাজার কমিটির সেক্রেটারি সাহাব উদ্দিন, তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা আশ্রাফুজ্জামান মোহন, ইলেকট্রিশিয়ান সাহাব উদ্দিন ও বিদ্যুৎ গ্রাহকরা।

সেনবাগ উপজেলার পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানাজার (ডিজি এম) জানায়, আলোর ফেরিওয়ালা কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে তাৎক্ষণিক ভিত্তিতে বিদ্যুৎসংযোগ প্রদান করছে। তাৎক্ষণিক ভিত্তিতে বিদ্যুৎসংযোগ পেয়ে খুশি গ্রাহকরা।

তারা প্রতিক্রিয়ায় জানান, দীর্ঘদিন বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেও বিদ্যুৎ পাননি। কিন্তু আজ পল্লী সমিতির কর্মীরা তাদের বাড়িতে এসে খোঁজ নিয়ে মাত্র ২০-৩০ মিনিটের মধ্যে বিদ্যুৎসংযোগ পেয়ে তারা দারুণ খুশি। এই জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!