• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বৃদ্ধাকে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার


নোয়াখালী প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৬:০৯ পিএম
বৃদ্ধাকে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামের সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধাকে মালেকা বেগম (৬০) কে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী এমাম হোসেন প্রকাশ এমান (৩৮)কে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ।

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর ফুলগাজী থেকে ফুলগাজী থানা পুলিশের সহযোগীতায় প্রায় ৪মাস পর তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এমাম সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের চাঁদপুর খলিফা পাড়া গ্রামের বজলের রহমানের ছেলে। সে মালেকা বেগম হত্যা মামলার ২নং  আসামী।

এরআগে গত (১৭ জুন) সোমবার সকালে বাড়ির জায়গা জমিন পরিমাপ করা নিয়ে কথা কাটাকাটির জেরে পাশ্ববর্তী বাড়ির খোকন মিয়া (৩০), মোঃ এমাম হোসেন (৩৮), মোঃ নুর আলম (৩৫),  মোঃ বজল মিয়া (৬৭), মোঃ জাফর (৩৫) নেতৃত্বে অজ্ঞাত ৪/৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী মালেক মিয়ার বাড়িতে হামলা চালিয়ে মালেকা বেগম, তার মেয়ে শেফালী বেগম (৩৮) , মেয়ে পান্না বেগম (৩২), নাতী মোঃ শাহাদাত হোসেন (১৯) ও সবুজ (৩২)কে ধালালো দা ,ছেনি, শাবল, লোহার রড় ও বাঁশের লাঠি দিয়ে কুপিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। এবং বাড়িঘর লুপটার ও নারীদের শ্লীলতাহানি করে। 

এরপর ৪দিন চিকিৎসাধী থাকার পর শুক্রবার (২১ জুন) বিকাল সাড়ে ৪টার সময় চিকিৎসার্ধীন  অবস্থায়  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। মঙ্গলবার দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেন থাকার ওসি মিজানুর রহমান।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!