• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

ভাগ্যবতী আনুশকা শর্মা


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৫, ২০১৬, ০৪:৩৯ পিএম
ভাগ্যবতী আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক

আমির খানের সঙ্গে ‘পিকে’ ছবিতে অভিনয় করে ক্যারিয়ারের সর্বোচ্চ সফলতা তুলে নিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এর আগে শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বানাদি জোড়ি’ এবং ‘জাব তাক হে জান’ ছবিতে কাজ করেও ব্যাপক প্রশংসিত হয়েছেন দর্শকমহলে। দুই খানের সঙ্গে অভিনয় করে সফলতা পাওয়া আনুশকা শর্মা এবার জুটিবদ্ধ হয়ে আসছেন আরেক ক্ষমতাধর অভিনেতা সালমান খানের সঙ্গে।

এদিক থেকে আনুশকাকে ভাগ্যবতীই বলা চলে। কারণ এর মাধ্যমে তিন খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাই হলো তার, তাও খুব কম সময়ে। তিন খানের সঙ্গে অভিনয়ের সুযোগ বলিউডের চলতি প্রজন্মের খুব কম অভিনেত্রীরই জুটেছে। তবে এবারের ছবিটি নিয়ে যেন একটু বেশিই উত্তেজিত আনুশকা। কারণ, সালমান খান হলেন কিশোর বয়স থেকে আনুশকার সব থেকে প্রিয় অভিনেতা। আর এবার ‘সুলতান’ ছবিতে কাজ করার মধ্য দিয়ে এই স্বপ্নের নায়কের সঙ্গে কাজ করার সুযোগ হলো তার। এ ছবিটি আসছে ঈদেই মুক্তি দেয়া হবে।

বর্তমানে যেখানেই যাচ্ছেন এর প্রচারণা করে বেড়াচ্ছেন আনুশকা। সব মিলিয়ে ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত এখন এ অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, শাহরুখ ও আমিরের পর এবার সালমানের সঙ্গে কাজ করলাম। আমি আসলেই ভাগ্যবতী। কারণ, অল্প সময়ে প্রিয় তিন অভিনেতার সঙ্গে কাজ করা হলো আমার। তবে ‘সুলতান‘ নিয়ে আমি একটু বেশি আনন্দিত ও উত্তেজিত। কারণ, সালমান আমার স্বপ্নের নায়ক। আশা করছি আমাদের জুটিকে দর্শক খুব ভালোভাবেই গ্রহণ করবেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!