• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মনোনয়ন যাচাই বাছাই চলছে মুন্সীগঞ্জের ছয় উপজেলায়


মুন্সীগঞ্জ প্রতিনিধি মার্চ ৬, ২০১৯, ০৫:৫৯ পিএম
মনোনয়ন যাচাই বাছাই চলছে মুন্সীগঞ্জের ছয় উপজেলায়

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে ৬টি উপজেলায় মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে। বুধবার (৬ মার্চ) সকাল থেকে ৬টি উপজেলা ভাগ করে চলছে যাচাই বাছাই। মুন্সীগঞ্জের ৬টি উপজেলায় মোট ৭৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে লৌহজং, টঙ্গিবাড়ি ও সিরাজদিখান উপজেলার ৯ জন প্রার্থীকে সাময়িক বাতিল করা হয়েছে। তবে তিনদিনের মধ্যে সঠিক কাগজপত্র জমা দিলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন।

এর মধ্যে মনোনয়নপত্র জমা দেন সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত আনিস-উজ-জামান আনিসসহ ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন মনোনয়নপত্র জমা দেন। জেলার গজারিয়া উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত আমিরুল ইসলামসহ ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৬ জন মনোনয়ন পত্র জমা দেন।

শ্রীনগর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত তোফাজ্জল হোসেনসহ ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলার টঙ্গীবাড়ি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদসহ ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দেন।

লৌহজং উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত ওসমান গনি তালুকদারসহ ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন মনোনয়নপত্র জমা দেন। সিরাজদিখান উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত মহিউদ্দিন আহমেদসহ ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!