• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মহাখালিতে স্টার সিনেপ্লেক্সের উদ্বোধনে শাকিব-ফেরদৌস


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২০, ২০১৯, ০৩:১৭ পিএম
মহাখালিতে স্টার সিনেপ্লেক্সের উদ্বোধনে শাকিব-ফেরদৌস

ঢাকা: দেশে যখন একের পর এক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে তখন ‘স্টার সিনেপ্লেক্স’ তাদের তৃতীয় শাখা চালু করল।  

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ এক আয়োজনের মাধ্যমে কেক কেটে রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু করা হয় ‘স্টার সিনেপ্লেক্স’র নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল।

রোববার (২০ অক্টোবর) থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন বলে উদ্বোধনী অনুষ্ঠানে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, চিত্রনায়ক শাকিব খান, ফেরদৌসসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে জানানো হয়েছে, নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরও আয়েশিভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য নতুন মাত্রা যোগ করবে। আসলে দর্শকদের ভালোবাসাই আমাদেরকে অনুপ্রেরণা দেয়। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরও অনেক দূর যেতে চাই। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।’

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। তারই ধারাবাহিকতায় এবার মহাখালিতে হলো স্টার সিনেপ্লেক্সের তৃতীয়টি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!