• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মাদারীপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১৭তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৮, ২০১৮, ০৩:৪১ পিএম
মাদারীপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১৭তম শাখার উদ্বোধন

ঢাকা: মাদারীপুরের শিবচর উপজেলাধীন শেখপুর বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১১৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ প্রধান অতিথি হিসেবে এই শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রেজাউল করিম তালুকদার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের চরভদ্রাসন শাখার ব্যবস্থাপক কে এম আনিসুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মো. শাহ্জাহান সিরাজ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এজন্য আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোঁড়ায়।

তিনি বলেন, ব্যাংকিং যে শুধু ধনীদের জন্য নয়, এটি সকল মানুষের জন্য এই বিষয়টি আমরা দেশের সব অঞ্চলের মানুষের কাছে তুলে ধরতে চাই। শাহ্জালাল ইসলামী ব্যাংক শেখপুর অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় অর্থায়ন করে অত্র এলাকার ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে শিবচর উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম তালুকদার বলেন, দেশে কার্যরত বেসরকারি বাণিজ্যিক ব্যাংকসমূহ দেশের অর্থনৈতিক উন্নতিতে যথাসাধ্য ভূমিকা রাখছে। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংক অত্র এলাকার গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের পাশাপাশি উদ্যোক্তা উন্নয়ন, রেডিমেড গার্মেন্টস, ব্যবসা-বাণিজ্যের অনুকূল পরিবেশ সৃষ্টি, পরিবহন, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) এবং কুটির ও বৃহৎ শিল্পের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান খান, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, শেখপুর বাজার কমিটির প্রধান উপদেষ্টা হামিদুল ইসলাম মাস্টার, বাসকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাশার মিয়া, স্থানীয় ব্যবসায়ী  জলিল মোল্লা এবং শেখপুর বাজার শাখার ব্যবস্থাপক মো. মশিউর রহমানসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!