• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মামলার তদন্ত করতে বাড়িতে ডুকে পুলিশ পেল গৃহবধূর লাশ


বাগেরহাট প্রতিনিধি এপ্রিল ১, ২০২০, ০৮:৩২ পিএম
মামলার তদন্ত করতে বাড়িতে ডুকে পুলিশ পেল গৃহবধূর লাশ

বাগেরহাট : বাড়ী ভাঙচুরের মামলা তদন্তে দিয়ে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়া গ্রাম থেকে ইতি খানম (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১ এপ্রিল) সকালে হতভাগ্য এই গৃহবধূর লাশ তার স্বামীর বাড়ী থেকে উদ্ধার করে পুলিশ।  তবে কে বা কারা এই গৃহবধূকে হত্যা করেছে সে বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ওবায়দর রহমান জানান, কয়েক দিন আগে চিতলমারীর কুনিয়া গ্রাম গৃহবধূ ইতি খানমের স্বামী জাহিদুর ইসলাম মধুর বাড়ী ভাঙচুর করে প্রতিপক্ষরা।  এঘটনায় তারা প্রতিপক্ষের নামে চিতলমারী থানায় মামলা করেন।  

আজ সকালে ওই মামলাটির তদন্ত কর্মকর্তা এলাকার গ্রাম পুলিশকে নিয়ে ওই বাড়ীতে তদন্ত করতে যায়। পুলিশ বাড়ীতে গিয়ে ডাকাডাকি করে কাউকে না পেয়ে ঘরে ঢুকে গৃহবধূ ইতি খানমের গলাকাটা লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে। 

পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে এই গৃধবধূ মঙ্গলবার সন্ধ্যায় হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। বাড়ীতে গৃহবধূর স্বামী জাহিদুর ইসলাম মধুকে পাওয়া যায়নি। তবে কে বা কারা এই গৃহবধূকে হত্যা করেছে সে বিষয়টি নিশ্চিত হতে পারেনি পুলিশ। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!