• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মিথিলা-ফাহমির নতুন খো‍‍`লামে‍‍`লা অ‍‍`ন্তর‍‍`ঙ্গ ছবি ফাঁ’স (ছবিসহ)


বিনোদন ডেস্ক নভেম্বর ৫, ২০১৯, ০২:০০ পিএম
মিথিলা-ফাহমির নতুন খো‍‍`লামে‍‍`লা অ‍‍`ন্তর‍‍`ঙ্গ ছবি ফাঁ’স (ছবিসহ)

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টাইমলাইন থেকে টাইমলাইনে ঘুরছে অভিনেত্রী মিথিলা ও পরিচালক ইফতেখার ফাহমির অ’ন্তর’ঙ্গ ছবি। ইতোমধ্যেই তা দেশব্যাপী ভাইরাল হয়ে গেছে।

এরই মধ্যে ফেসবুকে আরও গো'পন ও খো’লামেলা অ’ন্তর’ঙ্গ কিছু ছবি ফাঁস হয়েছে তাদের। মিথিলা ও ফাহমির মধ্যে একটি প’রকি’য়া প্রেম আছে সেই বিষয়টি ফাহমি স্বীকারও করেছেন।

এ বিষয়ে পরিচালক ইফতেখার ফাহমি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার প’রকি’য়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’

এ বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।

‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অ’ন্তর’ঙ্গ মু’হূর্তে'র কিছু ছবি ফাঁ’স হয়েছে। সোমবার (৪ নভেম্বর) ছবিটা সেখান থেকে ভাইরাল হয়। দেশের একটি জনপ্রিয় গণমাধ্যম এখবর প্রকাশ করেছে।

সেই খবরে বলা হয়েছে, ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তখন তাদের পাওয়া যায়নি।

এর আগে শোনা গিয়েছিল মিথিলা প্রেমের স’ম্পর্কে জ’ড়িয়েছেন কলকাতার সিনেমা পরিচালক সৃজিত মুখার্জির সাথে। তবে এ নিয়ে নিশ্চিত কোন খবর তখন পাওয়া যায় নি।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

Wordbridge School
Link copied!