• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মৌসুমীকে নিয়ে ট্রল ‘মৌসুমী কারে ভালোবাসো তুমি’?


এন ডি আকাশ জানুয়ারি ২০, ২০১৯, ০২:৪৪ পিএম
মৌসুমীকে নিয়ে ট্রল ‘মৌসুমী কারে ভালোবাসো তুমি’?

ঢাকা: নন্দিত নায়িকা মৌসুমীকে নিয়ে ট্রল হচ্ছে ‘ফিডব্যাক’ ব্যান্ডের জনপ্রিয় গান ‘মৌসুমী’র সঙ্গে যুক্ত করে। ব্যান্ডশিল্পী মাকসুদুল হকের কণ্ঠে থাকা এ গানটি নব্বই দশকের দিকে প্রকাশ হয়। গানের লাইনগুলো থেকে ‘মৌসুমী কারে ভালোবাসো তুমি’ কথাগুলো খোরাক হয়েছে এই ট্রলে। যা ক্রমশই ভাইরাল হয়ে পড়ছে সবখানে। গানের কথা, তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি এবং আওয়ামী লীগের মনোনয়ন কেনার সময় মৌসুমীর ছবি যুক্ত করে ট্রল করা হচ্ছে।

ট্রলের বিষয়টি গানের গায়ক মাকসুদুল হকের নজরেও এসেছে। এর প্রতিবাদে শনিবার নিজের ফেসবুকে তিনি লিখেছেন- ‘আমার একটা গানের শিরোনাম নিয়ে এক অভিনয় শিল্পীর ট্রল চলছে। রসিকতার অর্থ যদি হয় নারীর অসম্মান, তবে তা অত্যন্ত নিম্নরুচির পরিচয় বহন করে। একজন নারী সর্বসমক্ষে অসম্মানিত হলে আমার অন্তত হাসি পায় না।’

আসন্ন একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়িকা মৌসুমী। এরপর থেকেই তাকে ঘিরে ফেসবুকে নানা গুঞ্জন শুরু হয়। কেউ কেউ বলছেন, চিত্রনায়িকা মৌসুমী একসময় জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠনের (জাসাস) নেত্রী ছিলেন। 

পাশাপাশি ওই সময়ের একটি ছবিও ফেসবুকে ভাইরাল করা হয়। তবে এসব গুঞ্জন উড়িয়ে গত বৃহস্পতিবার এফডিসিতে এক সংবাদ সম্মেলনে মৌসুমী জানিয়ে দেন, তিনি কখনোই কোনো দল করেননি। তবে মনেপ্রাণে আওয়ামী লীগকে সমর্থন করেন।

মৌসুমীর সুস্পষ্ট বক্তব্যের পরও থেমে নেই সমালোচকরা। জনপ্রিয় এই চিত্রনায়িকাকে নিয়ে ফেসবুকে চলছে ট্রল। এর মধ্যে একটি ট্রল নিয়ে বেশি আলোচনা হচ্ছে।

মৌসুমী কারে ভালোবাসো তুমি’ সেই গান দেখুন-

প্রিয়দর্শিনী মৌসুমী আওয়ামী লীগ অফিস থেকে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনেছেন। বুধবার (১৬ জানুয়ারি) তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হাজির হয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সে সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে মৌসুমী বলেন,  আমি চলচ্চিত্রের মাধ্যমে দেশের জনগণের জন্য কাজ করেছি। এখন রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করতে চাই। মন্ত্রিসভায় যোগ্য নেতাদের স্থান দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চমক সৃষ্টি করেছেন। এখন সংরক্ষিত আসনে যোগ্যদের মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রী আরেকটি চমক দেখাবেন বলে মনে করি। সে চমক এখন কতটুকু দেখাতে পারবেন এটাই এখন দেখার বিষয়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!