• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রণবীর-দীপিকার দুটি সংবর্ধনাই নভেম্বরে


বিনোদন ডেস্ক নভেম্বর ২০, ২০১৮, ০২:১৫ পিএম
রণবীর-দীপিকার দুটি সংবর্ধনাই নভেম্বরে

রণবীর-দীপিকা

ঢাকা: বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে গত রোববার ইতালি থেকে মুম্বাই ফিরেছেন রণবীর-দীপিকা। এবার তাদের ব্যস্ততা শুরু হলো বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন নিয়ে। চলতি মাসেই তাদের দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি ২৫ নভেম্বর মুম্বাইয়ে বলিউডের স্বজনদের জন্য।

ইতোমধ্যে বেঙ্গালুরুর উদ্দেশ্যে মুম্বাই ছেড়েছেন রণবীর-দীপিকা। মঙ্গলবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেল নবদম্পতিকে। সাদা আনারকলি পড়ে গলায় মঙ্গলসূত্র এবং হাতে চূড়া পড়ে দীপিকা যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন চিত্রশিকারিরা বন্দি করেন সেই দৃশ্য।

অন্যদিকে রণবীর সিংকেও লাগছিল একেবারে অন্যরকম। সাদা শেরওয়ানির ওপর জ্যাকেট চাপিয়ে দীপিকার হাত ধরে হাজির হলে, ক্যামেরার ফ্ল্যাশ পড়তে শুরু করে। শুধু তাই নয়, চিত্রশিকারিদের অনুরোধে নতুন বউয়ের হাতে ধরে রণবীরকে এক এক সময় এক এক রকম পোজ দিতেও দেখা যায়।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পরিচয় সিনেমায় অভিনয় করতে গিয়ে। তারপর ৫ বছর প্রেম করেছেন। অতঃপর বিবাহিত জীবন শুরু করলেন তারা। চলতি মাসেই বিয়ে পরবর্তী অনুষ্ঠান নিয়েই ব্যস্ত থাকছেন এই জুটি। ডিসেম্বর থেকেই শুটিং সেটে ফিরবেন বলে শোনা যাচ্ছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!