• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘রাজনৈতিকভাবে তারা ‘ভণ্ড’


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৯, ২০১৮, ০৮:২৮ পিএম
‘রাজনৈতিকভাবে তারা ‘ভণ্ড’

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শের কথা বলে যারা খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন তারা রাজনৈতিকভাবে ‘ভণ্ড’।  

সোমবার (১৯ নভেম্বর) শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডিজিটাল চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

নাসিম বলেন, জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করার কথা বলে যারা ধানের শীষে যোগ দিয়েছেন তারা ‘ভণ্ড’ ও ‘প্রতারক’।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর এসব ভণ্ডদের বিরুদ্ধে জনগণ রায় দিয়ে বিচার করে দেবে।

দণ্ডিত আসামি হয়ে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী কার‌্যক্রমে অংশ নেয়ার বিষয়ে নাসিম বলেন, তারেক রহমানের বিরুদ্ধে নির্বাচন কমিশনের কঠোর ব্যবস্থা নেওয়া উচিত। কারণ নির্বাচন কমিশনের বিধি লঙ্ঘন করে কেউ যদি কোনো বক্তব্য দেন, আচরণবিধি লঙ্ঘন করেন, তাহলে সে যেই হোক তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত। নির্বাচন কমিশনের প্রতি আমাদের আহ্বান থাকবে তারা যেন তারেক রহমানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এটা নিশ্চিত। কারচুপির কোনো প্রশ্নই ওঠে না।

সোহরাওয়ার্দী হাসপাতালে রোগীদের জন্য অত্যাধুনিক রেজিস্ট্রেশন বুথ ও অটোমেশন পদ্ধতি উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া, অধ্যক্ষ অধ্যাপক ডা. এ বি এম মাকসুদুল আলম প্রমুখ।

উল্লেখ্য, ড. কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না ও সুলতান মোহাম্মদ মনসুর এক সময় আওয়ামী লীগের রাজনীতি করতেন। এখন তারা জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে বিএনপি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!