• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রোমান্স-আ্যাকশনে দুর্ধর্ষ ‘সুলতান-দ্য সেভিয়র’ (ভিডিও)


বাবুল হৃদয় মে ২৮, ২০১৮, ০৬:১২ পিএম
রোমান্স-আ্যাকশনে দুর্ধর্ষ ‘সুলতান-দ্য সেভিয়র’ (ভিডিও)

‘সুলতান-দ্য সেভিয়র’ সিনেমায় বিদ্যা সিনহা মিম ও জিৎ

ঢাকা: বিদ্যা সিনহা মিম ও জিতের ‘মাশাআল্লাহ’ গানের পর এবার প্রকাশ হল ‘সুলতান-দ্য সেভিয়র’ ট্রেলার। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে (২৭ মে ) রাতে ট্রেলারটি প্রকাশ করেছে। রোমান্স, কৌতুক আর আ্যাকশনে দুর্ধর্ষ চরিত্রে দেখা গেছে সিনেমার প্রধান চরিত্র সুলতানকে। ঈদুল ফিতরে মুক্তির প্রতীক্ষায় রয়েছে যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান-দ্য সেভিয়র’। এতে কলকাতার নায়ক জিৎয়ের সঙ্গে জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মিম।

 ‘সুলতান-দ্য সেভিয়র’ সিনেমায় জিৎ

রাজা চন্দ পরিচালিত ছবিটির ২৯ এপ্রিল মুক্তি পেয়েছিল ছবিটির  ‘মাশাআল্লাহ’ শিরোনামের একটি গান। ইতোমধ্যে গানটি প্রশংসিত হয়েছে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল জাজ মিউজিক ও কলকাতার গ্রাসরুট এন্টারটেইনমেন্টের চ্যানেলে একসঙ্গে প্রকাশ হয়েছে গানটি।

বিদ্যা সিনহা মিম ও জিৎগানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের দেব নেগি ও আকৃতি কাক্কার। রাজা চন্দের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান।

 ‘সুলতান-দ্য সেভিয়র’ সিনেমায় জিৎ

‘সুলতান-দ্য সেভিয়র’ ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা করেছে জিতস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস।

জিৎ-মিম ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তারকা তাসকিন রহমান ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা। আরও রয়েছেন, নবাগত আসফাক রানা, আমান রেজা, সাদেক বাচ্চু, নাদের চৌধুরী, রেবাকা রউফ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!