• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

লাবণ্য হত্যা: উবার বাইকার ও কাভার্ড ভ্যানচালক রিমান্ডে


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৮, ২০১৯, ০৬:৪৩ পিএম
লাবণ্য হত্যা: উবার বাইকার ও কাভার্ড ভ্যানচালক রিমান্ডে

ঢাকা: ব্র্যাক বিশ্বিবদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য (২১) নিহতের ঘটনায় তাকে বহনকারী উবার বাইকের চালক সুমন হোসেন (২৭) ও কাভার্ড ভ্যানচালক আনিছুর রহমানকে (২৩) রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৮ এপ্রিল) দুপুরের পর মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই নুরুল ইসলাম সাত দিনের রিমান্ডের আবেদন করে আসামিদের আদালতে হাজির করেন। ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ শুনানি শেষে সুমন হোসেনকে দুই দিন ও আনিছুর রহমানকে চার দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন।

সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) ইউসুফ আলী খান এসব তথ্য জানান।

তিনি জানান, আসামিপক্ষের আইনজীবী শহিদুল ইসলাম রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানিতে তিনি বলেন, উবার চালক সুমন হোসেন নিজেও অনেক ইনজুরি হয়েছেন। তার নিজের হেলমেটটি ভেঙে গেছে। তিনি নিজেও মারা যেতে পারতেন। সুমন হোসেনকে রিমান্ডে নেয়ার কোনও যুক্তিকতা নেই।

অপরদিকে রাষ্ট্রপক্ষের সাধারণ নিবন্ধন কর্মকর্তা জিআরও জামিন বাতিলের করে রিমান্ডের দাবি জানান। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীর শেরেবাংলা নগরে উবারের বাইকে করে যাওয়ার সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় ফাহমিদা হক লাবণ্য (২১) নিহত হন। পরদিন শুক্রবার (২৬ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুর থেকে উবার বাইকার সুমন এবং শনিবার কাভার্ড ভ্যানচালক আব্দুর রহমানকে আশুলিয়া থেকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!