• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
মোরেলগঞ্জে সংবাদ সম্মেলন

লিবিয়ায় ‘অপহৃত’ স্বামীকে ফিরে পেতে স্ত্রীর আকুতি


মোরেলগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ০১:৫৭ পিএম
লিবিয়ায় ‘অপহৃত’ স্বামীকে ফিরে পেতে স্ত্রীর আকুতি

মোরেলগঞ্জ: লিবিয়া প্রবাসী ‘অপহৃত’ স্বামীকে উদ্ধারের দাবিতে বাগেরহাটের মোরেলগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন ‘অপহৃত’ শামীম হাওলাদারের স্ত্রী মাসুমা আক্তার।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মোরেলগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাসুমা। এ সময় ‘অপহৃত’ শামীমের দুই অবুজ শিশু সন্তান ও বৃদ্ধা মা আয়শা বেগম উপস্থিত ছিলেন।

মোরেলগঞ্জ সদরের কুঠিবাড়ি এলাকার সামসুল আলম তালুকদারের মেয়ে ২ সন্তানের মা মাসুমা আক্তার লিখিত বক্তব্যে বলেন, তার স্বামী শরণখোলা উপজেলার নলবুনিয়া গ্রামের মো. শামীম হাওলাদার (২৯) ১০ মাস পূর্বে কর্মসংস্থানের উদ্দেশ্যে ৩য় বারের মত লিবিয়ায় যান। ওই সময় বিএল ০৩১৬০৪১ নম্বর পাসপোর্ট ব্যবহার করে তিনি প্রথমে দুবাই পরে লিবিয়ায় চলে যান। তবে কিভাবে বা কোন ধরণের বিসায় লিবিয়ায় প্রবেশ করেছেন তা জানাতে পরেননি স্ত্রী মাসুমা আক্তার।

মামসুমা আরো বলেন, লিবিয়ায় অবস্থানকালে গত ৭ জানুয়ারি শামীমকে কয়েকজন বাংলাদেশী অপহরণ করে নিয়ে মোবাইল ফোনে ২৪লাখ টাকা মুক্তিপন দাবি করে। শামীমের (ইমো এ্যাকাউন্ট Shamim Reza-০১৯১৩-৪০২৯৪২) ফোন নম্বর দিয়েই বাংলাদেশে স্বজনদের কাছে ফোন করে ও ভয়েস ম্যাসেজ পাঠিয়ে মুক্তিপণের টাকা ইসলামী ব্যাংক ফেনী শাখার ২৯১৭৭ নং এ্যাকাউন্ট ও খাগড়াছড়ি জেলার সোনালী ব্যাংক রামঘর শাখার ৫৪২২১০০০০৬৯১০ নং এ্যাকাউন্টে পাঠাতে বলে।

টাকা না পাঠালে তার স্বামীকে হত্যা করবে বলে জানিয়ে দেয়। এরপরে আর স্বামী শামীম হাওলাদারের সাথে কোন যোগাযোগ করতে পারেননি মাসুমা। তার মোবাইল ফোনটিও বন্ধ।

এ ঘটনায় লিবিয়ায় থাকা গোফরান, মোহাম্মদ আলী, আনোয়ার, আবুল, শাহ-জালাল ও খাগড়াছড়ি জেলার রামঘর থানার মাষ্টারপাড়া গ্রামের মো. ফজলুল হক, ফেনির নুর মোহাম্মদসহ কয়েকজনের নামে গত ২১ জানুয়ারি মোরেলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। যার নম্বর-৮৭৬।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!