• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাকিব খানের আচরণে মুগ্ধ নায়ক আলমগীর


বাবুল হৃদয় এপ্রিল ৮, ২০১৯, ১১:৫৯ এএম
শাকিব খানের আচরণে মুগ্ধ নায়ক আলমগীর

নায়ক আলমগীর- শাকিব খান

বাবুল হৃদয়: সুপারস্টার শাকিব খানের আচরণে মুগ্ধ হলেন প্রখ্যাত অভিনেতা নায়ক আলমগীর। গত ৫ এপ্রিল (শুক্রবার) রাজধানীর আগারগাঁও ফিল্ম আর্কাইভ ভবনে বাচসাস’র ৫০ বছর পূর্ণ উপলক্ষে সংগঠনটির সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে শাকিবের আচরণে মুগ্ধ হন এ মহা নায়ক। 

অনুষ্ঠানে ২০১৭ সালের ‘সত্তা’ চলচ্চিত্রের জন্য সেরা অভিনেতার সম্মাননা পান শাকিব খান। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও নায়ক আলমগীরের হাত থেকে এ পদক গ্রহণ করেন শাকিব খান।

সম্মাননা প্রতিক্রিয়া জানাতে গিয়ে শাকিব খান বলেন, ‘আমাদের নতুন তথ্যমন্ত্রী মহোদয় হাছান মাহমুদ স্যার ও আলমগীর স্যারের হাত থেকে সম্মাননা নেওয়া আমার প্রথম অ্যাওয়ার্ড। আলমগীর স্যারকে আমি বাবা বলে ডাকি। তিনি আমার বাবা।’

এসময় হাজারো দর্শকের সামনে শাকিবের এমন আচরণে মুগ্ধ হয়ে নায়ক আলমগীর শাকিবের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। একজন সুপার হিরোর এমন আচরণে দর্শক প্রচুর করতালির মধ্যেদিয়ে প্রিয় এই নায়ককে দাঁড়িয়ে অভিবাধন জানান।

এর একটু আগেই বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর মঞ্চে সুপারস্টার শাকিব খানকে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয় গানে গানে। মঞ্চে ‘শাকিব খান’ শিরোনামের টাইটেল সং-এর সঙ্গে আধুনিক কোরিওগ্রাফিতে ডান্স মুগ্ধ করে সবাইকে। 


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!