• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিবকে নিয়ে শাহিনের মিশন ‘কমান্ডার’


বিনোদন প্রতিবেদক জুন ৭, ২০১৮, ১২:১০ পিএম
শাকিবকে নিয়ে শাহিনের মিশন ‘কমান্ডার’

শাকিব খান

ঢাকা: সুপারস্টার শাকিব খানকে নিয়ে পরিচালক শাহিনের নতুন মিশন  ‘কমান্ডার’। নতুন এ মিশনে শাকিব খানের সঙ্গে থাকছেন শবনম বুবলীও। পরিচালক শাহীন খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শাকিবের সঙ্গে ‘কমান্ডার’ দিয়ে ২১ তম ছবি করতে যাচ্ছি। তিনি বলেন, সবকিছু চূড়ান্ত হলেও শুটিংয়ের তারিখ এখনও ঠিক করিনি। ছবিতে নায়িকা থাকবেন দুজন। একজন বুবলী, অন্যজন এখনও ঠিক হয়নি।’

পরিচালক শাহিন-শাকিব খান

শাহীন সুমন বলেন, ‘কমান্ডার’ নির্মিত হবে রাজনৈতিক গল্পকে কেন্দ্র করে। সেখানে প্রেম, পারিবারিক আবহ, সামাজিকতা, কমেডি সবকিছুই থাকবে। শাহীন সুমন আরও বলেন, ‘কমান্ডার’ একেবারে দেশিয় গল্পের ছবি। এটি কোনো যৌথ প্রযোজনার ছবি নয়। প্রযোজনা করছে শাপলা মিডিয়া।এই নির্মাতা পরিচালিত সর্বশেষ এই সুপারহিট ছবি ‘লাভ ম্যারেজ’-এ অভিনয় করেন শাকিব। মুক্তি পেয়েছিল ২০১৫ সালের ঈদে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল (মঙ্গলবার) রাতে কমান্ডার ছবিতে শাকিবের অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত হয়েছে। তিনি সাইনিংও করেছেন। বুবলী এখনও চুক্তিবদ্ধ হননি, তবে তিনি কথা দিয়েছেন ছবিটি করবেন। এর গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

শাহীন-সুমনের পরিচালনায় এর আগে শাকিব খান যেসব সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তার মধ্যে রয়েছে সমাধি, সন্তান আমার অহংকার, তুমি আমার প্রেম, মনে বড় কষ্ট, বিয়ে বাড়ি, জন্ম তোমার জন্য, মন যেখানে হৃদয় সেখানে ইত্যাদি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!