• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক ডিজিটাল প্লাটফর্মে ‘BAMLCO Conference-2020’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৩১, ২০২০, ০২:৪৭ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক ডিজিটাল প্লাটফর্মে ‘BAMLCO Conference-2020’

ছবি: প্রতিনিধি

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) “BAMLCO Conference-2020” এর আয়োজন করে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

তাছাড়া ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (CAMLCO) এম. আখতার হোসেন সম্মেলনে সেশন চেয়ারপারসন হিসেবে উপস্থিত থেকে মানি লন্ডারিং ও সন্ত্রাসী কর্মকান্ডে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে সচেতনা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানটি সমন্বয়কের দায়িত্ব পালন করেন ব্যাংকের মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিভাগ-এর প্রধান ও উপ-প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (DCAMLCO) মো. খালিদ হোসেন ।

ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) অনুষ্ঠিত উক্ত সম্মেলনে ব্যাংকের সকল শাখা থেকে শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (BAMLCO), এজেন্ট ব্যাংকিং, সিপিসি এবং ওবিইউ এর মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা-সহ প্রায় ১৫০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। দিনব্যাপী আয়োজিত উক্ত কর্মশালায় আলোচকবৃন্দ মানি লন্ডারিং প্রতিরোধ এবং এ বিষয়ে সচেতনতা বৃদ্ধির উপর বিস্তারিত আলোচনা করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!