• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শুটিং বিরতিতে অপু বিশ্বাস


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৯, ২০১৬, ০৫:২৩ পিএম
শুটিং বিরতিতে অপু বিশ্বাস

বিনোদন রিপোর্টার

চিত্রনায়িকা অপু বিশ্বাস বছর শুরু থেকেই কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন। তবে মার্চে শাকিব খান ‘শিকারী’ ছবির জন্য কলকাতায় যাবার পর বেশ কিছুদিন যাবৎ কাজ থেকে দূরে থাকতে হচ্ছে তাকে। শুটিং বিরতিতে আছেন তিনি। কারণ বর্তমানে তার অভিনীত সব ছবির নায়ক শাকিব খান। তাই এই অবসর সময়টুকু ভালোভাবে কাটানোর জন্য তিনি নিজ এলাকা বগুড়ায় গিয়েছেন। সেখান থেকে ফিরে তিনি আবারও কাজে ব্যস্ত হবেন বলে জানিয়েছেন।

অপু বিশ্বাস  বলেন, কিছুদিন নিজেকে সময় দিচ্ছি। আর এ মাসের শেষে কালাম কায়সারের ‘মা’ ছবির বাকি কাজ আবারও শুরু হবে। এ ছাড়া আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবির ডাবিংয়ের কাজও বাকি রয়েছে। একসঙ্গে অনেক কাজ আমি কখনই করি না। আর করতেও চাই না। তাই অবসরে নিজের ফিটনেস ক্লাবে সময় দেয়ার পাশাপাশি পরিবারকে সময় দেয়ার চেষ্টা করি।  দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। তবে শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়ানোর ইচ্ছে রয়েছে।

এদিকে ২২ এপ্রিল শাকিব খান কলকাতা থেকে দেশে ফিরবেন বলে জানা গেছে। তাই খুব শিগগিরই ছবিগুলোর বাকি কাজ শুরু করবেন বলে জানিয়েছেন দুই ছবির পরিচালক। দুটি ছবি দুই ধাঁচের গল্পের। কালাম কায়সারের ‘মা’ ছবিতে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আনোয়ারা। আর ‘পাঙ্কু জামাই’ ছবির গল্পটি রোমান্টিক কমেডি ধাঁচের। এ ছবি দুটি ছাড়াও অপু বিশ্বাস শামিম আহমেদ রনি পরিচালিত নতুন ছবি ‘বসগিরি’র কাজ শিগগিরই শুরু করবেন। এ ছবিতেও তার নায়ক শাকিব খান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!