• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক


নিজস্ব প্রতিবেদক জুলাই ৬, ২০২০, ০৮:৪৯ পিএম
সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ফাইল ছবি

ঢাকা: চলে গেলেন প্লেব্যাক সম্রাট দেশবরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৭ জুলাই) সন্ধ্যায় এক শোকবার্তায় তিনি এন্ড্রু কিশোরের মৃত্যুতে শোক প্রকাশ করেন।

এর আগে সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টা ১৩ মিনিটের দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তি সঙ্গীত শিল্পী। টানা ৯ মাস সিঙ্গাপুরে ক্যানসারের চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতে বসবাস করছিলেন।

এর আগে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এই নন্দিত গায়ক। সেখানে গিয়ে গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে ছিলেন তিনি। টানা কয়েকমাসের কেমোথেরাপির পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তি।

এছাড়া প্রধানমন্ত্রী তার শোক বার্তায় শোকসন্তপ্ত পবিারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও দেশের বিভিন্ন শিল্প-সংস্কৃতি ও রাজনৈতিক অঙ্গণের শিষ্টজনেরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!