• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সানাইয়ের ফেসবুক ভেরিফাইড পেজ বন্ধের চেষ্টা


নিউজ ডেস্ক আগস্ট ৮, ২০২০, ০৯:৫৬ এএম
সানাইয়ের ফেসবুক ভেরিফাইড পেজ বন্ধের চেষ্টা

ঢাকা : সমালোচিত ও বিতর্কিত মডেল সানাই মাহবুবের ফেসবুক পেজ বন্ধের চেষ্টা করছে সাইবার নিরাপত্তা বিষয়ক বিভিন্ন প্রতিষ্ঠান। ইতোমধ্যে সানাইয়ের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীলতার অভিযোগে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান ‘ওএলডি ম্যাক্সট্যান’র পক্ষ থেকে সম্প্রতি এ উদ্যোগ নেয়া হয়।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় ‘ওএলডি ম্যাক্সট্যান’র ফেসবুক পেজে এই দাবি করা হয়।
 
ওএলডি ম্যাক্সট্যান'র ফেসবুক পেজে বলা হয়, বিতর্কিত কণ্ঠশিল্পী নোবেল এর ইউটিউব চ্যানেল বন্ধ করার পর সানাইয়ের ফেসবুক পেইজ বন্ধ করার উদ্যোগ নেয়া হয়েছিলো। কিন্তু সানাই করোনায় আক্রান্ত হয়ে তার পেইজটি আনপাবলিশড রাখায় এ উদ্যোগ এখানও সফল হয়নি।

সানাইয়ের ব্যক্তিগত ফেসবুক পেজে প্রায় ১৫ লাখ ফলোয়ার রয়েছে। তার পেইজটি ফেসবুক কর্তৃক ভেরিফাইড করে ব্লূ ব্যাজ সংযোজিত।

আর আগে, আলোচিত কণ্ঠশিল্পী মঈনুল আহসান নোবেল এর ‘নোবেল ম্যান’ নামের ইউটিউব চ্যানেলটি ব্যান করা হয়েছে। যদিও চ্যানেলটি ফেরত পেয়েছেন নোবেল। 

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় ওএলডি ম্যাক্সট্যানের ফেসবুক পেজে এক পোস্টে জানানো হয়, `ওএলডি ম্যাক্সট্যান'র রিপোর্টের ভিত্তিতে নোবলের ইউটিউব চ্যানেলটি বন্ধ করেছে ইউটিউব কর্তৃপক্ষ। 

উল্লেখ্য, সানাই মাহবুব দীর্ঘদিন ধরে ফেসবুক পেইজে অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে আসছিলো। এ জন্যে সাইবার নিরাপত্তা বিভাগ তাকে ডেকে পাঠায়।

সানাই মাহবুব বর্তমানে চট্টগ্রামের একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি আছেন। সানাইয়ের বড় ভাবি শুক্রবার (৭ আগস্ট) গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!