• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সালমান এখন ৫১ বছরের তরুণ...


বিনোদন ডেস্ক ডিসেম্বর ২৭, ২০১৬, ১২:০৭ পিএম
সালমান এখন ৫১ বছরের তরুণ...

ঢাকা: ৫১ বছরে পা রাখলেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত সুপারস্টার অভিনেতা সালমান খান। ২৬ ডিসেম্বর দিবাগত রাত বারোটা এক মিনিটে পারিবারিক আবহে কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করলেন তিনি।  

২৭ ডিসেম্বর একান্ন বছরে পা রাখলেন বলিউডের সুপারস্টার হিরো সালমান খান। ২৬ ডিসেম্বর দিবাগত রাতেই সালমান খানকে কেন্দ্র করে ভীড় জমতে থাকে। তার পরিবারের লোকজনসহ দেখা মেলে বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রীদের। রাত বারোটা বাজার সাথে সাথেই কেক কেটে সালমানের পঞ্চাশতম জন্মদিনকে পালন করা হয়।  

সচরাচর কোনো জন্মদিনে সমালমানকে যতোটা প্রাণবন্ত না দেখায়, তারচেয়ে ঢের কয়েক গুণ প্রাণবন্ত দেখিয়েছে এবারের জন্মদিন উদযাপনে। তিনি এবার নাকি ফেস্টিভাল মুডেই ছিলেন।

যদিও অনেকে বলছেন, পেশাদারিত্ব আর ব্যক্তিগত জায়গা থেকে সালমান এ বছর তার সেরা সময় কাটিয়েছে। আর এই জন্যই মূলত সালমান অন্যবারের মত জন্মদিন উদযাপনে অনিহা করেননি। কারণ এই বছরটি ছিল মূলত সালমানেরই। সুলতান ও প্রেম রতন ধনপায়ো ছবির মধ্য দিয়ে এ বছরে বলিউডের ইতিহাসে নাম লিখিয়েছেন তিনি।

সালমান খানের ঘরোয়া জন্মদিন উদযাপনে পাশে ছিলেন বলিউডের অনেক নামিদামি তারকা অভিনেতা-অভিনেত্রী। বিশেষ করে ভাই সোহেল খান, আরবাজ খান, দুই বোন অর্পিতা এবং আলভিরা। তার বাবা ও দুই মা।

‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে অভিষেক ঘটে সালমানের। তবে তার অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘মেনে পেয়ার কিয়া’। এরজন্যে তিনি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগতার পুরস্কার লাভ করেন। এরপর থেকে নব্বইয়ের দশকে তিনি বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন। যারমধ্যে সজন, হাম আপকে হ্যায় কোন..!, করণ অর্জুন, জড়ুয়া, পেয়ার কিয়া তো ডরনা কিয়া, বিবি নাম্বার ওয়ান উল্লেখযোগ্য।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!