• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সিনেমা ছেড়ে ইসলামের পথে পপি


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১০, ২০১৯, ০৫:১৬ পিএম
সিনেমা ছেড়ে ইসলামের পথে পপি

ঢাকা: একসময়ের চিত্রনায়িকা পুষ্পিতা পপি সিনেমা ছেড়ে এখন ইসলামের পথে হাঁটছেন। অতীতের সব হিসাব বন্ধ করে তিনি এখন নিয়মিত ইসলামের আদর্শে নিজের জীবন পরিচালনা করছেন। তবে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। 

আর এই সিনেমার মধ্য দিয়ে এই অভিনেত্রীর সিনেমার ইতি হয়ে যাচ্ছে। 

এ বিষয়ে পপি জানান, সিনেমা ছেড়ে দিয়েছি। আর কখনও ক্যামেরার সামনে দাঁড়াবো না। তবে ভালো লাগছে যে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ভালো লাগার কারণটি হচ্ছে এই ছবির পর আর কোনও নতুন ছবিতে আমাতে দেখতে পারবেন না। 

তিনি আরো বলেন, আমি আর চলচ্চিত্রে কাজ করছি না। নিয়মিত আমি আমরা ধর্মকে গুরত্ব দিয়ে আল্লাহর ইবাদত করছি। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ধর্মের পথে হাঁটতে চাই।

পপি অভিনয় জীবন থেকে বিদায় নেওয়ার পর একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন জানিয়ে বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহর পথে হাঁটতে পারি। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

আর ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা কাজী হায়াত। পপি ২০১৪ সালে ‘তুই হবি পর’ ছবির মধ্যেমে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। আর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!