• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিলেটে গণধর্ষণকারীদের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী


সিলেট প্রতিনিধি সেপ্টেম্বর ২৮, ২০২০, ০৮:২৬ পিএম
সিলেটে গণধর্ষণকারীদের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

ছবি: সংগৃহীত

সিলেট : সিলেট এম সি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানসহ তিনজনকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান এ আদেশ দেন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে আদালতে হাজির করা হয় এম সি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও চতুর্থ আসামি অর্জুন লস্করকে। এ সময় আদালত প্রাঙ্গণে ধিক্কার দিয়ে স্লোগানে ফেটে পড়েন উৎসুক জনতা।

মাত্র ১০ মিনিট শুনানি শেষে, রাষ্ট্রপক্ষের সাতদিনের রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিট্রেট সাইফুর রহমান এই দুজনকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, দুপুরে অপর আসামি রবিউলকে আদালতে তোলা হলে তাকেও পাঁচদিনের রিমান্ডে দেন আদালত। ঘৃণ্য এ ঘটনার সাফাইতে আসামি পক্ষের হয়ে শুনানি করতে রাজি হননি কোনো আইনজীবী।

এর আগে রোববার রাতে এ ঘটনায় এজাহারের আরো দুই আসামি রনি ও রবিউল হাসানকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে, সোমবার সকালে ফেঞ্চুগঞ্জ থেকে রাজন ও আইনুল নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে এম সি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে গৃহবধূ গণধর্ষণের মামলায় নয়জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে এই মামলায় এজহারভুক্ত চারজনসহ ছয়জনকে গ্রেফতার করা হলো।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!