• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সুর্বণচরে গণধর্ষণের ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য ওসি প্রত্যাহার


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৯, ০২:৩১ পিএম
সুর্বণচরে গণধর্ষণের ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য ওসি প্রত্যাহার

নোয়াখালী : গত ৩০ ডিসেম্বর ভোটের জেরে নোয়াখালীর সুবর্ণচরের স্বামী-সন্তানদের বেঁধে রেখে ৪সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে নোয়াখালীর চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিনকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

তার স্থলে পদায়ন করা হয়েছে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মোঃ সাহেদ উদ্দিনকে চরজব্বার থানার ওসির দায়িত্ব প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারী) রাতে নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ ইলিয়াছ শরীফ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, দায়িত্বে অবহেলার কারনে চরজব্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নিজাম উদ্দিনকে প্রত্যাহার করে নতুন পদায়ন না হওয়া পর্যন্ত জেলা পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

একই সাথে সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ সাহেদ উদ্দিনকে চর জব্বার থানার ওসি’র পদে স্থলাভিসিক্ত করা হয়েছে।

উল্লেখ্য গত ৩০ ডিসেম্বর ভোটের জেরে চাঞ্চলকর ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত এগার আসামীর মধ্যে আট আসামী আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় আরো দুই আসামী পুলিশের রিমান্ড রয়েছে। অপর আসামী বাসু অসুস্থতার কারণে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!