• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সেনবাগে নারী-শিশুসহ ৭ জনকে গুলি করে ও কুপিয়ে জখম


নোয়াখালী প্রতিনিধি জুন ২, ২০১৮, ০৬:১৪ পিএম
সেনবাগে নারী-শিশুসহ ৭ জনকে গুলি করে ও কুপিয়ে জখম

নোয়াখালী : জেলার সেনবাগ উপজেলার ফতেহপুর গ্রামে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে গুলি করে ও কুপিয়ে নারী-শিশুসহ ৭ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ জুন) সকালে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের শেয়ার বাড়িতে।

আহতরা হচ্ছে- মো. রফিক উল্লাহ (৭৫) তার ছেলে মো. ফারুক (৩৬), কোরবান আলী প্রকাশ পলাশ (২৭) নাতী শিশু জিসান (৮) রিয়াদ হোসেন (১৮) ছেলের বৌ জোলেখা বেগম (২২) জহিরুল ইসলাম (১৬)। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করান। এদের মধ্যে মো. ফারুককে সেনবাগ থেকে মুমূর্ষু অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা গেছে, উপজেলা কাবিলপুর ইউনিয়নের ফতেহপুর শেয়ার বাড়ির রফিক উল্লাহ সঙ্গে একই এলাকার মনির আহম্মেদের সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে রফিক উল্লাহ তার ছেলের ঘর মেরামত করার সময় মনির আহম্মদ, তার ছেলে জসিম উদ্দিন মেয়ের জামাই বিটু, নজরুলে নেতুত্বে ১০/১৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী পিস্তলের গুলি ছোঁড়ে, হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে ও ধারালো ছোরা ও দেশীয় অস্ত্র লাঠিসোঠা নিয়ে অতর্কিতে হামলা চালায়। এবং বসতঘর ভাঙচুর ও লুটপাট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা এলোপাতাড়ি গুলি ছুড়ে ও হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে নারী-শিশুসহ ৭ জনকে আহত করে।

খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!