• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ


বরিশাল ব্যুরো নভেম্বর ৬, ২০১৮, ০৮:০০ পিএম
স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

বরিশাল : বরিশালে তৃতীয় শ্রেণীর এক শিশু ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর নাম সাবিয়া আক্তার অথৈ (১১)। মঙ্গলবার (৬ নভেম্বর) সকালে পৌনে ১১টায় বাড়ির অদুরে বিদ্যালয় সংলগ্ন লেবু বাগানের মধ্যে তার লাশ পাওয়া যায়। অথৈ বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের গোলাম মোস্তফার একমাত্র সন্তান। গোলাম মোস্তফা বরিশাল সিটি করপোরেশনের পানি শাখার কর্মচারী।

নিহতের স্বজনরা জানান, অথৈ সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। বিদ্যালয়ের শিক্ষক মনির হোসেন সোমবার রাতে অথৈর অভিভাবকদের ফোন দিয়ে তার ছবি চান। গতকাল সকালে ফের তাগাদা দেন মনির হোসেন। পূজা উপলক্ষে বিদ্যালয় ছুটি থাকলেও সকাল ৯টার দিকে অথৈকে বিদ্যালয়ের সামনে নামিয়ে দিয়ে বাবা গোলাম মোস্তফা কর্মস্থলে যান। নির্ধারিত সময়ের মধ্যে বাড়িতে না ফেরায় অথৈকে খুঁজতে তার মা বিদ্যালয়ে যান। মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বিদ্যালয় সংলগ্ন লেবু বাগানের মধ্যে অথৈ’র নিথর দেহ দেখতে পান তার মা রুনা। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে অথৈকে উদ্ধারের পর শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, অথৈকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তর পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ ব্যাপারে মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার এসআই তানজিল আহমেদ বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন এবং হাসপাতালে গিয়ে লাশ দেখেছেন। নিহত অথৈ’র গলায় লাল দাগ আছে। এ থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ধর্ষণের বিষয়টি ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া নিশ্চিত হওয়া যাচ্ছে না। এসআই তানজিল আরো জানান, এ ঘটনায় এ পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। মৃত্যুর কারণ উদঘাটনে তদন্ত চলছে। তিনি বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!