• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্কুলে পিটি করার সময় শিক্ষার্থীর মৃত্যু


চাঁদপুর প্রতিনিধি জানুয়ারি ২৯, ২০২০, ০২:০৯ পিএম
স্কুলে পিটি করার সময় শিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী সমাবেশের (পিটি) সময় শিরিন আকতার নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সকালের নাস্তা না করেই ওই ছাত্রী প্রাইভেট পড়তে যায়, সেখান থেকে ক্ষুধা পেটেই স্কুলে গিয়েছিল সে।

বুধবার (২৯ জানুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। মৃত শিরিন আকতার ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সে ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের জয়নাল আবেদীনের মেয়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, বিদ্যালয়ে পিটি চলার সময় হঠাৎ শিরিন আকতার জ্ঞান হারিয়ে ফেলে। ওই সময় অন্যান্য শিক্ষার্থীরা তাকে কোলে করে বিদ্যালয় মিলনায়তনে নিয়ে যায়। সেখান থেকে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালের চিকিৎসক ইফ্ফাত রুবাইয়াত তাকে মৃত ঘোষণা করেন।

শিরিনের মা জ্যোস্না আকতার বলেন, বুধবার সকাল ৭টায় কিছু না খেয়েই স্কুলে প্রাইভেট পড়তে যায় শিরিন। যাওয়ার সময় কিছু খাওয়ার জন্য টাকা নিয়ে আসে। সকাল সাড়ে ১০টার সময় স্কুল থেকে খবর পাই শিরিন অসুস্থ। এরপর হাসপাতালে এসে দেখি আমার মেয়ে আর নাই!

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবদুর রশিদ বলেন, শিরিন আকতার নামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনে বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে গিয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!