• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্কুলের পথে ট্রেক্টর কেড়ে নিল দুই শিক্ষার্থীর জীবন


কিশোরগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০১:৩৬ পিএম
স্কুলের পথে  ট্রেক্টর কেড়ে নিল দুই শিক্ষার্থীর জীবন

কিশোরগঞ্জ : প্রতিদিনের মত স্কুল যাচ্ছিল প্রাণচঞ্চল রাজন ও মাহিন। কিন্তু বাড়ির অদূরে করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ-দেহুন্দা সড়কের লাখপুর এলাকায় স্কুলে যাওয়ার পথে ট্রাক্টরচাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- করিমগঞ্জ উপজেলার কিরাটন মাইজপাড়া গ্রামের মাহবুবের ছেলে রাজন ও একই এলাকার খোকন মিয়ার ছেলে মাহিন। তারা দুইজনই দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, সকালে একই বাইসাইকেলে চড়ে রাজন ও মাহিন বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। লাখপুর এলাকায় পোঁছালে ইটবাহী একটি ট্রাক্টর পেছন দিক থেকে সাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর তারা আহত হয়। আশাপাশের লোকজন তাদের উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে ডাক্তার রাজনকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে মাহিনকেও ডাক্তার মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহত দুই ছাত্রের মরদেহ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার দুই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা ঘাতক ট্রাক্টরটিতে আগুনে দেয়।

Wordbridge School
Link copied!