• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘১০ বছরে অসাধ্য সাধন করেছে শেখ হাসিনার সরকার’


সিলেট ব্যুরো অক্টোবর ২৬, ২০১৮, ১০:১৫ পিএম
‘১০ বছরে অসাধ্য সাধন করেছে শেখ হাসিনার সরকার’

সিলেট: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, গত ১০ বছর ধরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে। এই সময়ে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার সরকার গত ১০ বছরে অসাধ্য সাধন করেছে।

তিনি বলেন, আরেকটি নির্বাচন সামনে আছে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বিবেচনা করে মানুষ ফের আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।

শুক্রবার (২৬ অক্টোবর) বিকেলে সিলেটে মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অর্থমন্ত্রী।

মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সিলেট সদর উপজেলার শাহী ঈদগাহ মাঠে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এই মেলার আয়োজন করেছে।

মুহিত বলেন,  আমাদের কার্যক্রম বিবেচনা করে আপনারা ঠিক করবেন কাকে ক্ষমতায় বসাবেন।  

তিনি বলেন, শেখ হাসিনা শুধু একজন সফল প্রধানমন্ত্রীই নন, তিনি গত ১০ বছরে বিশ্বের শীর্ষ নেতা হয়েছেন। এর পেছনে একটি কারণ রয়েছে, সেটি হচ্ছে জনকল্যাণে তাঁর নিবেদন।

অর্থমন্ত্রী বলেন, দেশের এক-পঞ্চমাংশ মানুষ এখনও গরীব রয়েছে। তাদের অবস্থার পরিবর্তন করতে পারলে দেশ আরও এগিয়ে যাবে। আগামী দুই পঞ্চবার্ষিকীর জন্য যে পরিকল্পনা তাতে দারিদ্র্য বিমোচনকে গুরুত্ব দিতে হবে।

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে ও সিলেট চেম্বারের পরিচালক আব্দুর রহমান জামিলের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, পরিচালক ও মেলা আয়োজক কমিটির আহ্বায়ক মুশফিক জায়গীরদার। আরও দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা জজ কোর্টের স্পেশাল পিপি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!