• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গণতন্ত্র ফিরিয়ে আনতে কাজ করছে বিএনপি : মির্জা ফখরু


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০১৬, ০২:১৫ পিএম
গণতন্ত্র ফিরিয়ে আনতে কাজ করছে বিএনপি : মির্জা ফখরু

সোনালীনিউজ ডেস্ক
গণতন্ত্র ফিরিয়ে আনতে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করছে বিএনপি এমন মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচি মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮০তম জন্ম বার্ষিকীতে তার সমাধিতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নেতৃত্বে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
বিএনপি ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, গণতন্ত্র আজ অবরুদ্ধ, দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে তাদের সঙ্গে নিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনতে কাজ করছে তার দল।
এসময় গণতন্ত্রের দ্বার খুলে দিতে ও রাজনৈতিক সংকট সমাধানের জন্য জাতীয় ঐক্য এবং আলোচনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।
মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমান ছিলেন একজন ক্ষণজন্মা সফল রাষ্ট্রনায়ক। তিনি বহুগুণের অধিকারী ছিলেন। আজ তার জন্মদিনে আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।
তিনি বলেন, আমরা খালেদা জিয়ার নেতৃত্বে শপথ নিয়েছি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ অনুসরণ করে গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য।
এসময় উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান, তরিকুল ইসলাম, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ও মোহাম্মদ শাহজাহান খান প্রমুখ।
সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!