সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

শাকিবের চালবাজ শুটিং হবে লন্ডনে 

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ মে ২০১৭, বুধবার ১২:২১ পিএম

শাকিবের চালবাজ শুটিং হবে লন্ডনে 

ঢাকা : কলকাতার পরিচালকদের দিন দিন গুরুত্বপূর্ণ হয়ে উঠছেন ঢাকাই চলচ্চিত্রের প্রধান নায়ক শাকিব খান। আলোচিত ‘শিকারি’ ছবিটির পর চলতি বছরে একের পর এক যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। এরইমধ্যে মুক্তির প্রতীক্ষায় আছে এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রজযোনার ছবি ‘নবাব’। এরইমধ্যে নতুন করে চুক্তিবদ্ধ হলেন ‘চালবাজ’ ছবিতে। 

শিকারি ও নবাব নির্মাতা জয়দেব মুখার্জীর পরিচালনায় এই ছবিতে শকিবের বিপরীতে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে গাঙ্গুলি। 

জুন মাসের তৃতীয় সপ্তাহ থেকে লন্ডনে শুরু হবে ছবিটির কাজ। তাই আগামী ২০ জুন লন্ডন যাচ্ছেন জনপ্রিয় এই চিত্রনায়ক। সেখানে যাবেন শুভশ্রীও। এই জুটির ‘নবাব’ চলচ্চিত্রও মুক্তির অপেক্ষায়। 

শাকিব খান বলেন, যৌথ প্রযোজিত ছবি ‘চালবাজ’-এর গল্প ও চরিত্র আমার পছন্দ হয়েছে। তাই এ সিনেমার শুটিংয়ের জন্য আগামী ২০ জুন লন্ডনে যাচ্ছি।  

বর্তমানে চিত্রনায়িকা বুবলির সঙ্গে পাবনায় আছেন শাকিব খান। সেখানে চলছে আলোচিত ‘রংবাজ’ ছবির শুটিং। আর এরইমধ্যে মঙ্গলবার দুপুরে তাকে ছাড়াই কলকাতায় হলো নতুন ছবি ‘চালবাজ’-এর মহরত অনুষ্ঠান। মূল নায়ক না থাকায় তাকে খুব বেশীই যেন মিস্ করেছেন চিত্রনায়িকা শুভশ্রী। তাইতো ফেসবুকে মহরত অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘মিসিং মাই হিরো শাকিব খান!’ 

তবে এসকে মুভিজের সঙ্গে যৌথ প্রযোজনার এ ছবিতে বাংলাদেশ অংশে কারা আছেন সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি এখনো। শুধু এটুকো জানা গেছে, আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে ছবিটি। 

সোনলীনিউজ/ এসও