• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘অজুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দেন’


লালমনিরহাট প্রতিনিধি সেপ্টেম্বর ২২, ২০১৮, ০৭:২২ পিএম
‘অজুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দেন’

ছবি: সোনালীনিউজ

লালমনিরহাট : নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বিএনপির প্রতি আহবান জানিয়ে বলেছেন, অজুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দিয়ে নির্বাচনে অংশ নিন। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে যারা অংশ নেবে তাদের নিয়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) লালমনিরহাটের বুড়িমারী স্থল বন্দরের হলরুমে উন্নয়ন ও গতিশীলতা আনতে উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। এ সময় মন্ত্রী দেশের অন্যতম স্থলবন্দর বুড়িমারী স্থল বন্দরের আধুনিকায়ন করার নানা উদ্যোগের কথা জানান।

নৌমন্ত্রী বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রী ও পণ্য পরিবহনের সুবিধার জন্য জিরো লাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে, ব্যাংকের বুথ বসানো হবে।

বন্দরের উন্নয়ন ও গতিশীলতা আনতে উপদেষ্টা কমিটির সভায় আরও বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি, ইসরাফিল আলম এমপি, স্থল বন্দরের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তপন কুমার চক্রবর্তী, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার রশিদুল ইসলাম ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!