• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অপহরণের তিনদিন পর কলেজছাত্রী উদ্ধার


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি সেপ্টেম্বর ১৫, ২০১৮, ০৬:৪৬ পিএম
অপহরণের তিনদিন পর কলেজছাত্রী উদ্ধার

নারায়ণগঞ্জ : জেলার রূপগঞ্জে অপরহরণের তিনদিন পর সুবর্ণা আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। কলেজছাত্রী সুবর্ণা আক্তার গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার ইয়াছিন শিকদারের মেয়ে।
 
অপহৃত কলেজছাত্রীর মা নাজমা বেগমের বরাত দিয়ে ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নাদিরুজ্জামান বলেন, সুবর্ণা আক্তার নংসিংদী জেলার মাদবদী কলেজের শিক্ষার্থী। গোলাকান্দাইল এলাকার হৃদয় মিয়া তার মেয়ে সুবর্ণা আক্তারকে কলেজের আসা যাওয়ার পথে কুপ্রস্তাব দিয়ে আসছিল। হৃদয়ের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সুবর্ণা আক্তারকে বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি ধামকি প্রদান করেন।

গত ১১ সেপ্টেম্বর বিকেলে ঝালমুড়ি কেনার জন্য বাড়ি থেকে বের হলে হৃদয় মিয়াসহ অজ্ঞাত ৩/৪ জন মিলে সুবর্ণা আক্তারকে সিএনজি করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর মা নাজমা আক্তার একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গোলাকান্দাইল এলাকা থেকে সুবর্ণা আক্তারকে উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হৃদয় মিয়া পালিয়ে যায়। হৃদয় মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এসআই।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!