• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেল বৈশাখী


লালমনিরহাট প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ০৬:৪৩ পিএম
অবশেষে মৃত্যুর কাছে হেরে গেল বৈশাখী

লালমনিরহাট : বাড়ি থেকে মামার মোটারসাইকেলে এসএসসি পরীক্ষা দিতে যাবার সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত বৈশাখী অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার পারিবারিক সূত্রে বিষয়টি নিশ্চিত করেছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ৯টার দিকে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয় বৈশাখী।

বৈশাখী লালমনিরহাটের আদিতমারী উপজেলার তালুক পলাশী এলাকার সাবেক ইউপি সদস্য তোফাজ্জাল হোসেনের মেয়ে। সে কালীগঞ্জ উপজেলার কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বাসেদ হারুন জানান, সকালে বাড়ি থেকে মামার সঙ্গে মোটারসাইকেলে করে কালীগঞ্জ কেইউপি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে যাচ্ছিল বৈশাখী। পথে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার কাকিনা রেল ক্রসিং এলাকায় বুড়িমারীগামী একটি ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দিলে বৈশাখী ছিঁটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে সে মারা যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, বৈশাখী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!