• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আজও সারাদেশে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৯


নিউজ ডেস্ক মে ২২, ২০১৮, ০৯:৪৬ এএম
আজও সারাদেশে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৯

ঢাকা: নীলফামারী ও চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযানে গুলিতে ৯ জন নিহত হয়েছে। পুলিশের দাবি- নিহতরা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এসব ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর বেশ কয়েকজন সদস্যও আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মে) ভোরে এসব ঘটনা ঘটে।

নীলফামারী: পুলিশ জানায়, নীলফামারীর চিহ্নিত মাদক ব্যবসায়ী জনি ও শাহীনকে আটকের পর, তাদের স্বীকারোক্তি অনুযায়ী সৈয়দপুরের গোলাহাট বদ্ধভূমিতে মাদকের বড় চালান উদ্ধারে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে তারা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই জনি ও শাহীন নিহত হয়। ঘটনাস্থল থেকে ১ টি মোটরসাইকেল ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হন।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মাদক ও অস্ত্রসহ কয়েকজন আলমডাঙ্গা রেল স্টেশনে অবস্থান করছে- এমন খবরে সোমবার রাতে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই কামরুজ্জামান সাধু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ৩ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এছাড়া, চট্টগ্রাম, ফেনী, দিনাজপুর, নেত্রোকোনা ও কুমিল্লায় গুলিতে আরো ৬ জন নিহত হয়েছেন, আইন-শৃঙ্খলা বাহিনীর দাবি, নিহতরা সবাই চিহ্নিত মাদক ব্যবসায়ী।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!