• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘আল্লাহ চাইলে এক সেকেন্ডে ক্ষমতায়’


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৪, ২০১৭, ০৮:১৮ পিএম
‘আল্লাহ চাইলে এক সেকেন্ডে ক্ষমতায়’

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, আমাদের যা অর্জন একমাত্র অবদান হুসেইন মুহম্মদ এরশাদের। তিনিই একমাত্র ব্যক্তি যিনি পবিত্র মক্কায় গিয়ে সবার জন্য দোয়া করেন। তোমরা এরশাদকে ভালবাসো, জাতীয় পার্টিকে ভালবাস। ক্ষমতার মালিক আল্লাহ। আল্লাহ চাইলেই এক সেকেন্ডে ক্ষমতায় বসাতে পারেন।

শুক্রবার (২৪ নভেম্বর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তন সেমিনার হলে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।                         

নেতাকর্মীদের উদ্দেশ্য করে মহাসচিব বলেন- অভিমান নয়, জাতীয় যুব সংহতি ঐক্যবদ্ধ। জাতীয় যুব সংহতি এগিয়ে যাচ্ছে এবং জাতীয় যুব সংহতি শক্তিশালী করার মাধ্যমে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর নেতৃত্বে একটি আধুনিক নতুন বাংলাদেশ দেখতে চায়। যে যেখানে আছো, সেখান থেকে কাজ কর। সিনিয়রদের সম্মান কর। 

সংগঠনের সভাপতি আলমগীর সিকদার লোটন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার পরিচালনায় অরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জাতীয় যুব সংহতির প্রতিষ্ঠাতা আহ্বায়ক এটিএম রফিক।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!