• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইফতার ঘিরে ব্যস্ততা দুই মেয়র প্রার্থীর


গাজীপুর প্রতিনিধি মে ২৬, ২০১৮, ০২:২৯ পিএম
ইফতার ঘিরে ব্যস্ততা দুই মেয়র প্রার্থীর

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম শুক্রবার (২৫ মে) ৯ নম্বর ওয়ার্ড কোনাবাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেছেন। পরে তিনি মহানগর আওয়ামী লীগ আয়োজিত দুটি ইফতার মাহফিলে যোগ দেন। জুমার নামাজের পর মুসল্লিদের এবং ইফতার মাহফিলে অংশগ্রহণকারীদের সঙ্গে কুশল বিনিময় করে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান তিনি।  

এদিকে জিসিসি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করে তাদের কাছে দোয়া ও ভোট চান তিনি। এরপর জেলা শহরের বিএনপি কার্যালয়ে বসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

পরে তিনি গাজীপুর শহরের সোনারতরী কমিউনিটি সেন্টারে ২৫ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

আওয়ামী লীগের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম যে দুটি ইফতার মাহফিলে যোগ দেন এর একটি অনুষ্ঠিত হয় মহানগরের ১১ নম্বর ওয়ার্ডের বাঘিয়া উচ্চ বিদ্যালয় মাঠে। নিজ নির্বাচনী এলাকার এই ইফতার মাহফিলে অংশ নেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অন্য ইফতার মাহফিলটি ৪৮ নম্বর ওয়ার্ড এলাকায়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের জন্য আপনাদের দোয়া চাই। আপনাদের ভোটে তিনি যেন মেয়র হিসেবে জয়যুক্ত হয়ে মহানগরবাসীর সেবা করতে পারেন।  

৪৮ নম্বর ওয়ার্ড বনমালা রেলগেট এলাকার ইফতারে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল অংশ নেন। ইফতার-পূর্ব আলোচনা সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ থেকে মাদক ও সন্ত্রাস চিরতরে বিদায় করা হবে। জননেত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলমকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এ সময় অন্যদের মধ্যে গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা কাজিম উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক শেখ মো. আক্কাস আলী, সদস্য অ্যাডভোকেট মো. সরবেশ আলী, আ. রহমান মাস্টার, মো. খলিলুর রহমান এমএ, টঙ্গী থানা আওয়ামী লীগ সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক মো. রজব আলী, নোয়াখালী ঐক্য পরিষদের উপদেষ্টা মো. শাহিন উদ্দিন, বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদের সম্পাদক মো. সেলিম খান, যুবলীগ নেতা কাজী কামরুল হোসেন, মো. ফয়েজ আহমেদ প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ‘অপপ্রচারকারীদের’ বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য গতকাল শুক্রবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে টঙ্গী থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!