• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইসির লক্ষ্য একটাই আ. লীগকে ফের ক্ষমতায় বসানো


মানিকগঞ্জ প্রতিনিধি মার্চ ১৬, ২০১৮, ০৮:১৫ পিএম
ইসির লক্ষ্য একটাই আ. লীগকে ফের ক্ষমতায় বসানো

ফাইল ফটো

মানিকগঞ্জ: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের (ইসি) লক্ষ্য একটাই আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় বসানো এবং একদলীয় শাসন ব্যবস্থাকে পাকাপোক্ত করা। তাই নির্বাচন কমিশন সরকারের ইচ্ছার প্রতিফলন ঘটালে অবাক হয় না বিএনপি।

শুক্রবার (১৬ মার্চ) মানিকগঞ্জের ঘিওরের পাচুরিয়া গ্রামে বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বর্তমানে দেশের সবচেয়ে বড় সংকট হলো গণতন্ত্র। কারণ দেশে মানুষের অধিকার নেই, মানবাধিকার নেই।

তিনি বলেন, দেশের মানুষের অধিকার, মানবাধিকারের বিষয়গুলো পাশ কাটিয়ে নির্বাচন করলেই গণতন্ত্র প্রতিষ্ঠা হয় না। এই নির্বাচনের অর্থ হচ্ছে ক্ষমতাসীন দলকে আরো পাকাপোক্ত করা। তাই এই নির্বাচনের প্রতি দেশের মানুষের খুব একটা আগ্রহ নেই।

বর্তমান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এদিন বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে  দলীয় নেতাকর্মী নিয়ে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং দোয়া মাহফিলে অংশ নেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ড্যাবের সাধারণ সম্পাদক জেড এম জাহিদ, সাবেক প্রতিমন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শান্ত, প্রয়াত মহাসচিবের ছেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুল হামিদ ডাবলুসহ তার পরিবারের সদস্য এবং স্থানীয় নেতারা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!