• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এ কেমন ভয়ানক স্বামী?


শরীয়তপুর প্রতিনিধি জুন ৯, ২০১৭, ১০:১০ পিএম
এ কেমন ভয়ানক স্বামী?

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলায় ফাহিমা নামে এক গৃহবধূকে নৃশংসভাবে নির্যাতন করেছেন তার স্বামী মোহন। ফাহিমার গোপনাঙ্গে ঢুকানো হয়েছে টেঁটার নাল, বিষের বোতল ও ধাতব পদার্থ।

বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার পইনাল মোল্যার কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোহন খান ওই গ্রামের কাদির খানের ছেলে। আর ফাহিমা পাশের মমিন ফরাজী কান্দি গ্রামের ফজলু ফরাজীর মেয়ে।

ফাহিমার ভাই রিপন ফরাজী জানায়, এক বছর আগে মোহন খানের সঙ্গে ফাহিমার বিয়ে হয়। এরপর থেকেই মোহন অসুস্থের অজুহাতে সারাদিন ঘরে বসে থাকতো আর ভিটামিন ওষুধের নামে ইয়াবা সেবন করতো। কিছু বললেই ফাহিমাকে মারধর করতো মোহন।

বৃহস্পতিবার রাতে ফাহিমার ওপর পাশবিক নির্যাতন চালায়। এ সময় ফাহিমার উরুসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে ক্ষত-বিক্ষত করে। এছাড়া তার গোপনাঙ্গে টেঁটার নাল, বোতল, ধাতব পদার্থ ঢুকিয়ে দেয় মোহন।

ফাহিমাকে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স নাসিমা বলেন, ফাহিমার গোপনাঙ্গে লোহা, বোতল, কনডম ঢোকানো হয়েছে। লোহা ধরে টান দিলে নাড়ী, মাংসসহ বেরিয়ে আসে।  তাছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে কামড়ের দাগ রয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শেখ মো. এহসানুল ইসলাম বলেন, কোনো সমাধান না হওয়ায় রোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!