• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এখন ধর্মীয় অনুষ্ঠানের ওপরও আক্রমণ হচ্ছে


নিজস্ব প্রতিবেদক জুন ৩, ২০১৭, ০৩:৫৯ পিএম
এখন ধর্মীয় অনুষ্ঠানের ওপরও আক্রমণ হচ্ছে

ঢাকা: কেরানীগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে হামলার নিন্দা জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ ধরনের আক্রমণ বা বাধা দেয়া শুধু রাজনৈতিক দলের ওপর আক্রমণ নয়, ধর্মীয় অনুষ্ঠানের ওপরও আক্রমণ। শনিবার (৩ জুন) নয়া পল্টনে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

রাজনৈতিক কর্মসূচির পর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলেও ক্ষমতাসীনরা বাধা দিচ্ছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, কোথাও কোথাও অনুমতি দিচ্ছে না, কোথাও কোথাও সরকারি দলের সঙ্গে যোগসাজশ করে পুলিশ চড়াও হচ্ছে।

তিনি বলেন, আমানউল্লাহ আমান একজন প্রতিথযশা রাজনীতিবিদ, তার বাড়িতে আক্রমণ হয়েছে। এই থেকে বোঝা যায়, কোনো দলের রাজনৈতিক নেতা বা কর্মী কেউই এখন নিরাপদ নয়। প্রমাণিত হচ্ছে, দেশে গণতন্ত্র নাই, গণতন্ত্রকে তারা ধ্বংস করছে।

সংবাদ সম্মেলনে আমানউল্লাহ আমান, আহমেদ আজম খান, হাবিবুর রহমান হাবিব, শামসুল আলম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আসাদুল করীম শাহিন, শাম্মী আখতার, মোরতাজুল করীম বাদরু প্রমুখ উপুস্থিত ছিলেন।

শুক্রবার (২ জুন) কেরানীগঞ্জের হজরতপুর ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিলে হামলা হয়। এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমানের বাড়িতেও হামলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!