• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এদেশের রাজনীতির ম্যাজিক মাস্টার এরশাদ


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২০, ২০১৮, ১২:৩৫ পিএম
এদেশের রাজনীতির ম্যাজিক মাস্টার এরশাদ

ঢাকা : সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেত্রী সালমা ইসলাম এমপি বলেছেন, এদেশের রাজনীতির ম্যাজিক মাস্টার হুসেইন মুহাম্মদ এরশাদ। জাতীয় পার্টিকে ধ্বংস করার জন্য বার বার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু তারপরেও দেশের রাজনীতির গতি নিয়ন্ত্রক এরশাদ।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

সালমা ইসলাম এমপি বলেন, সাধারণ মানুষ এরশাদকে ভালোবাসেন। জাতীয় পার্টির প্রতি এখনো সাধারণ মানুষের সমর্থন রয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের এই বিশাল জনসমুদ্রই তার জ্বলন্ত প্রমাণ।

তিনি বলেন, গত ২৭ বছর ধরে জাতীয় পার্টি ক্ষমতার বাইরে রয়েছে। দুটি দল দেশকে অনিশ্চয়তায় ফেলে দিয়েছে। সেখান থেকে মানুষের মুক্তির একমাত্র ভরসা এরশাদ।

মহিলা ও শিশু বিষয়ক সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, জাতীয় পার্টিকে বারবার ধ্বংসের চেষ্টা করা হয়েছে। কিন্তু আমরা ঘোষণা করতে চাই, আমরাই এ দেশের রাজনীতির গতিধারার নিয়ন্ত্রক। আগামী নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে এরশাদের নেতৃত্বে সরকার গঠন করবো আমরা।

শনিবার (২০ অক্টোবর) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে শুরু হয় মহাসমাবেশের কার্যক্রম।

সকাল সাড়ে ১১টার দিকে মহাসমাবেশে যোগ দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি এ মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করবেন।

মহাসমাবেশে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ জাতীয় পার্টি এবং জোটের শীর্ষ নেতারা যোগ দিয়েছেন।

মঞ্চে আরও উপস্থিত রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অানিসুল ইসলাম মাহমুদ, জিয়া উদ্দিন বাবলু, মুজিবুল হক চুন্নু, খেলাফত মজলিশের নায়েবে অামীর জোবায়ের অাহমদ অানসারী প্রমুখ।

এদিকে সমাবেশ উপলক্ষে দেশের ৬৪ জেলা থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে এসেছেন। নেতাকর্মীদের স্লোগানে প্রকম্পিত হচ্ছে সোহরাওয়ার্দী উদ্যান এলাকা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!