• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবার ইউরোপ মাতাবে ‘ঢাকা অ্যাটাক’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৫, ২০১৭, ০৫:০১ পিএম
এবার ইউরোপ মাতাবে ‘ঢাকা অ্যাটাক’

ঢাকা: ঢাকায় সফলতার পর এবার ইউরোপে মুক্তি পেতে যাচ্ছে দীপংকর দীপন পরিচালিত বহুল আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। এরই ধারাবাহিকতায় ফ্রান্সের প্যারিস ও তুলুজ, সুইজারল্যান্ডের জুরিখ, ইতালির রোম, মিলান, ভেনিস এবং তুরিনসহ বিভিন্ন শহরে ১০ নভেম্বর থেকে দেখা যাবে বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবিটি।

প্রযোজনা সংস্থা থেকে জানা গেছে, এ সময় ছবিটির প্রচারণার জন্য ইউরোপ সফরে থাকবেন ‘ঢাকা অ্যাটাক’ এর পরিচালক দীপংকর দীপন, প্রযোজক ও কাহিনিকার সানী সানোয়ার। আরও থাকবেন ছবির প্রধান দুই চরিত্র নায়ক আরিফিন শুভ ও নায়িকা মাহিয়া মাহি।

গত ৬ অক্টোবর বাংলাদেশে মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ চতুর্থ সপ্তাহেও ৩২টি হলে প্রদর্শিত হচ্ছে। চলছে দেদারছে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশ পুলিশ পরিবার, ফ্ল্যাশ মাল্টিমিডিয়া ও থ্রি হুইলারস লিমিটেড। পরিবেশনা করছে দি অভি কথাচিত্র।

ইতিমধ্যেই চলতি বছরের সেরা ব্যবসাসফল ছবির তকমা পেয়ে গেছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক। রাজধানী ঢাকায় একাধিক খুন ও বোমা বিস্ফোরণের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান চিত্রিত হয়েছে ছবিটিতে।

আরিফিন শুভ এবং মাহিয়া মাহি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম (স্বরাষ্ট্রমন্ত্রী), নায়ক আলমগীর (আইজিপি), আফজাল হোসেন (ঢাকার পুলিশ কমিশনার), এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা এবং শিপন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!